কিভাবে কোনো ইনভেস্ট ছাড়া অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়?

 কিভাবে কোনো ইনভেস্ট ছাড়া অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়?

🌹আসসালামুআলাইকুম🌹

অনলাইন থেকে টাকা উপার্জন করা যায় সেটা এখন প্রায় সবাই জানি..! কিন্তু কিভাবে? কোথা থেকে?? কোন মার্কেটপ্লেস থেকে? এইসব বিষয় মোটামোটি সকলেরই অজানা। আবার বেশিরভাগ সময় দেখাযায় বেশিরভাগ মার্কেটপ্লেস এ কাজ করতে চাইলে শুরুতে কিছু টাকা ইনভেস্ট করতে হয় 😐...! কিন্তু অনলাইনে ইনভেস্ট করাটাও সবার জন্য সুবিধাজনক হয় না। তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি এমন একটি সাইট, যেখানে কাজ করতে আপনাকে কোনো ইনভেস্ট করতে হবে না  এবং ইনকামও হবে লাইফটাইম...! সাইটটির নাম হচ্ছে starsfair25. কিভাবে এই সাইটে কাজ করতে হয় এবং যাবতীয় সুযোগ সুবিধা নিচে বর্ননা করা হলোঃ


✅প্রশ্ন:- Starsfair25 কি?

উ:- এটি একটি অনলাইন ই-কমার্স শপিং এবং নেটওয়ার্ক মার্কেটিং সাইট। 


✅প্রশ্ন:- এখানে কাজ কি এবং ইনকাম কিভাবে হবে?

উ:- এখানে ইনকাম হবে ২ টি পদ্ধতিতে। একটি হল নেটওয়ার্ক মার্কেটিং এবং অন্যটি হল Starsfair25 এর ওয়েবসাইটে যে প্রোডাক্ট আছে সেগুলো সেল করার মাধ্যমে।


✅প্রশ্ন:- নেটওয়ার্ক মার্কেটিং এর মাধ্যমে কিভাবে ইনকাম হবে?

উ:- উক্ত সাইটে কাজ করার জন্য আপনাকে তাদের ওয়েবসাইটে একটা একাউন্ট খুলতে হবে আপনার মোবাইল নাম্বার দিয়ে। আপনি যে নাম্বারটা দিয়ে একাউন্ট খুলবেন ওটাই আপনার রেফার নাম্বার। আপনার ওই রেফার নাম্বারের মাধ্যমে আপনি যাদের একাউন্ট খুলে দিবেন তারা আপনার প্রথম জেনারেশনের মেম্বার। আবার আপনার প্রথম জেনারেশনের মেম্বাররা যাদের একাউন্ট খুলে দিবে তারা আপনার দ্বিতীয় জেনারেশনের মেম্বার এইভাবে দ্বিতীয় জেনারেশনের যাদের একাউন্ট খুলে দিবে তারা আপনার তৃতীয় জেনারেশনের মেম্বার। এইভাবে ২৫ জেনারেশন পর্যন্ত আপনার একটা রেফারেল টিম গঠন হবে নেটওয়ার্ক মার্কেটিং সিস্টেমের মাধ্যমে আর আপনি সেখান থেকে আনলিমিটেড কমিশন পাবেন। একটা মেম্বার এক্টিভ ভাবে কাজ করলে আপনি সেখান থেকে আনলিমিটেড ইনকাম পাবেন। 


✅প্রশ্ন::একটা মেম্বার থেকে কত টাকা ইনকাম করা যায়?

✅ উত্তর:: একটা মেম্বার থেকে হাজার হাজার টাকা ইনকাম করা যায়।


✅ কিভাবে? তাহলে নিচের টুকু পড়ুন।

✅ প্রতিটা মেম্বারের মিনিমাম তার্গেট 5 জন করে।

✅Level(1)!!প্রথমে আপনি একজন মেম্বার কে এড করলেন তার থেকে পাঁচ টাকা কমিশন পেলেন।

✅Level(2)!!এইবার এই মেম্বার পাঁচজন অ্যাড করলো ।সেকেন্ড লেভেলে প্রতি মেম্বারের তিন টাকা করে কমিশন পাবেন।৫*৩=১৫টাকা

✅ Level(3)!!ওই পাঁচজন আরও 5 জন করে অ্যাড করলে হয় 25 জন। তৃতীয় লেভেলে কমিশন ২ টাকা করে২৫*২=৫০টাকা

✅ Level(4)!!চতুর্থ লেভেলে ওই 25 জন আরও 5 জন করে অ্যাড করলে হয় 125 জন। চতুর্থ লেভেলে ১ টাকা করে হলে হয়.১২৫*১=১২৫ টাকা

✅ Level(5)!!পঞ্চম লেভেলে 125 জন আরো পাঁচজন করে এড করলে হয়। ৬২৫ জন। ৬২৫*১=৬২৫ টাকা।


✅Level(!!6)ষষ্ঠ লেভেলে ৬২৫ জন ৫ জন করে অ্যাড করলে হয়।৬২৫*৫=৩১২৫ জন। এক টাকা করে কমিশন হলেই হয়। ৩১২৫*১=৩১২৫ টাকা।

✅ চতুর্থ থেকে টেন লেভেল পর্যন্ত এক টাকা করে কমিশন পাবেন।

✅ ষষ্ঠ লেভেল পর্যন্ত টোটাল কত আসছে আমরা একটু হিসাব করে দেখি

৫+১৫+৫০+১২৫+৬২৫+৩১২৫=

➖➖➖➖➖➖➖➖➖

======৩৯৪৫=====টাকা💵💵💵💵💵💵💵💵💵

✅ষষ্ঠ লেভেল পর্যন্ত যদি এই ইনকাম আসে ।তাহলে 25 লেভেল পর্যন্ত কত টাকা আসতে পারে আপনারা একটু হিসাব করে দেখুন।


✅প্রশ্ন:- প্রোডাক্ট সেল থেকে কিভাবে ইনকাম হবে ?

উ:- উপরের নেটওয়ার্ক মার্কেটিং সিস্টেম অনুযায়ী আপনার ১ থেকে ২৫ জেনারেশন পর্যন্ত যত মেম্বার থাকবে তাদের মাধ্যমে যতবার প্রোডাক্ট বাই অথবা সেল হবে আপনি সেখান থেকে কাজ না করেও কমিশন পাবেন।তারা নিজের প্রয়োজনে প্রোডাক্ট কিনলেও কমিশন পাবেন প্রোডাক্ট সেল করলেও কমিশন পাবেন।এমনকি আপনি নিজেও প্রোডাক্ট বাই এবং সেল করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।


✅প্রশ্ন:- ইনকাম ডেইলি কত হবে?

উ:- প্রথম প্রথম ইনকাম একটু কম হবে কিন্ত আপনার টিম যত বেশি বড় হবে আপনার টিমে কাজ তত বেশি হবে ইনকাম ও বাড়বে। আর আপনি নিজে যত কাজ করবেন আরও বেশি বাড়তে থাকবে। আপনি কিছুদিন কাজ করার পর আপনার টিম কাজ করবে পাশাপাশি আপনিও করবেন তখন আপনার ইনকাম ডেইলি ৩০০-৫০০ টাকা হবে এবং এই ইনকাম সারাজীবন চলতে থাকবে।


✅এখানে কি ইনবেস্ট  আছে?

উ:- না। এখানে ৫০০-১০০০-১৫০০ এরকম কোনো টাকা ইনবেস্ট করতে হবে না। তবে আপনি যখন একাউন্ট করবেন তখন আপনার একাউন্ট ইনেক্টিভ হিসেবে থাকবে। একাউন্ট এক্টিভ করতে আপনি কোম্পানীর ওয়েবসাইটে দেওয়া নাম্বারে ২৫ টাকা পেমেন্ট করতে হবে।আবার ওই ২৫ টাকা কোম্পানি আপনার শপিং ব্যাল্যান্স্ এ এড করে দিবে এবং আপনার একাউন্ট তখন এক্টিভ হবে। একাউন্ট এক্টিভ করার কারণ আপনি যাতে ইনকামের টাকা তুলতে পারেন। 


✅প্রশ্ন:- ইনকামের টাকা কিভাবে তুলব?

উ:- আপনার মেইন ব্যাল্যান্স্‌ এ যখন ১০৫৳ হবে তখন আপনি সেটা বিকাশ, নগদ অথবা রকেট এর মাধ্যমে তুলতে পারবেন। অবশ্যই আপনার বিকাশ, নগদ অথবা রকেট এই ৩ টির যেকোনো একটি থাকতে হবে।


🌷আশা করি সবকিছু বুঝতে পেরেছেন।এখন আপনি যদি একাউন্ট এক্টিভ করে কাজ শুরু করতে চান জানাবেন।একাউন্ট এক্টিভ করার জন্য আপনার Google অথবা chrome ব্রাউজার থাকতে হবে🌷 নিচের ভিডিও টি দেখে একাউন্ট খুলে নিন আর একাউন্ট খুলতে (01642603638)এই রেফার কোডটি ব্যাবহার করতে হবে। নিচের ভিডিও টি দেখে একাউন্ট তৈরি করে এক্টিভেট করে নিন..! এরপর একাউন্ট এক্টিভ হয়ে গেলে আমাদে মেসেঞ্জার গ্রুপে জয়েন হতে হবে তার জন্য আমাকে ফেসবুকে মেসেজ দিন। Facebook



যেহেতু এখানে আপনাকে ইনভেস্ট করতে হচ্ছে না এবং তার সাথে লাইফটাইম ইনকাম করার সুযোগটাও পাচ্ছেন, তাহলে কাজ টা শুরু করতে সমস্যা কোথায়??  তার পরেও যদি আপনার মনে হয় কাজটা করবেন না, তাহলে সেটা আপনার ব্যক্তিগত ব্যপার..! 

🌹🌹🌹ধন্যবাদ 🌹🌹🌹

আমার ইনকাম 



Mujahid

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for connect with us ❣️

নবীনতর পূর্বতন