Kentucky Fried Chicken ! কেনটাকি ফ্রায়েড চিকেন ( Top Motivational Stories For Students To Work Hard )

 কর্নেল হারল্যান্ড স্যান্ডার্সের বাস্তব জীবনের গল্প যিনি তার জীবনে বেশ কয়েকবার হতাশ হয়েছিলেন এবং এখনও তার জীবনের শেষ মুহূর্তে তাঁর স্বপ্ন বাস্তবায়িত করেছিলেন তা সত্যিই অনুপ্রেরণামূলক।

তিনি সপ্তম শ্রেণির বাদ পড়েছেন যিনি জীবনে বহু উদ্যোগ চেষ্টা করেছিলেন তবে প্রতিবারেই তেতো স্বাদ পেয়েছিলেন। তিনি 40 বছর বয়সে মুরগি বিক্রি শুরু করেছিলেন তবে বিরোধের কারণে এবং যুদ্ধের কারণে রেস্তোঁরাটির স্বপ্ন তার অনেকবার প্রত্যাখ্যান হয়েছিল।

পরে তিনি তার রেস্তোঁরাটিকে ভোটাধিকার দেওয়ার চেষ্টা করেছিলেন। চূড়ান্ত অনুমোদনের আগে তার রেসিপিটি 1,009 বার প্রত্যাখ্যাত হয়েছিল। এবং শীঘ্রই গোপন রেসিপি, "কেনটাকি ফ্রাইড চিকেন" বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। কেএফসি বিশ্বব্যাপী প্রসারিত হয়েছিল এবং সংস্থাটি 2 মিলিয়ন ডলারে বিক্রি হয়েছিল এবং তার মুখটি এখনও লোগোতে উদযাপিত হয়।

নৈতিকতা: আপনি কেবলমাত্র কয়েকবার প্রত্যাখ্যাত বা ব্যর্থ হওয়ার কারণে আপনি কোনও উদ্যোগে নিজের প্রচেষ্টা বন্ধ করে দিয়েছেন? আপনি কি 1009 বার ব্যর্থতা গ্রহণ করতে পারেন? আপনি যতবার ব্যর্থ হয়েছেন ততক্ষণ সাফল্য না পাওয়া পর্যন্ত এই গল্পটি সবাইকে কঠোর চেষ্টা করতে এবং নিজেকে বিশ্বাস করতে অনুপ্রাণিত করে।

Mujahid

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for connect with us ❣️

নবীনতর পূর্বতন