বর্তমানে বাংলাদেশের শীর্ষ ৫ হ্যাকার কে? Top 5 Bd hacker

 বর্তমানে বাংলাদেশের শীর্ষ ৫ হ্যাকার কে? 

টাইগার-এম টিই: টাইগার-এম @ টিই বর্তমানে নেই, তবে সর্বকালের বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যাকারও রয়েছেন। তিনি একটি কালো টুপি হ্যাকার, যিনি প্রায় 700,000 ওয়েবসাইট হ্যাক করেছিলেন। বিশেষত গুগল বেশ কয়েকবার ইয়াহু, আভাস্ট, মাইক্রোসফ্ট, বিং, নোকিয়া এবং ক্যাসপারস্কি। 


বিবিএইচএইচ: বাংলাদেশ ব্ল্যাক এইচএটি হ্যাকাররা হ্যাকারদের একটি বাংলাদেশী গ্রুপ যারা বিদেশের আক্রমণ থেকে বাংলাদেশকে রক্ষা করে, তারা এমন একটি দল ছিল, যারা বাংলাদেশ-ভারত সাইবার যুদ্ধ ২০১২ পরিচালনা করেছিল। বেশিরভাগ ওয়েবসাইট বিবিএইচএইচ হ্যাক করেছিল।



 ঘূর্ণায়মান-রোটর: রোট্যাটিং-রটার, যিনি মিনহার মহসিন নামেও পরিচিত, তিনি গ্রে গ্রে হ্যাট হ্যাকার (বিজিএইচ) এর প্রশাসক। কয়েক বছর আগে বিজিএইচএইচ আন্তর্জাতিক শীর্ষ হ্যাকারদের র‌্যাঙ্কিংয়ের তালিকায় ছিল। এছাড়াও, টিভি সংবাদে তাদের নিয়ে আলোচনা হয়েছিল। বিশেষত, কয়েক বছর আগে তারা খুলনার “স্টার জলশা” টিভি চ্যানেল হ্যাক করেছিল। 


সাইবার -১১: সাইবার -১১ হ'ল বাংলাদেশী নৈতিক হ্যাকিং গ্রুপ, "তানজিম আল ফাহিম" দ্বারা পরিচালিত। তারা অনেকগুলি ওয়েবসাইট হ্যাক করেছে এবং প্রশাসকদের তাদের সুরক্ষার দুর্বলতা সম্পর্কে সচেতন করেছে। 


দ্য মিঃট্রি: দ্য মিস্টার ট্রি, যিনি ‘তানজিম শাহ কবির’ নামেও পরিচিত, তিনি একজন কনিষ্ঠতম বাংলাদেশী নৈতিকতা হ্যাকার। তিনি এডুমানবিডি ওয়েবসাইট, ইন্দিরা গান্ধী জাতীয় উপজাতি বিশ্ববিদ্যালয়, বিডিএসটল, বাংলালিংক ওয়েবসাইট এবং অগণিত আইপি ক্যামেরার এবং রাউটারগুলিতে দুর্বলতাগুলি পেয়েছিলেন।

Mujahid

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for connect with us ❣️

নবীনতর পূর্বতন